<< বিএনপি নেতাদের বলি- মাঠ উত্তপ্ত করে লাভ হবে না: নানক

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক বলেছেন, আফগানিস্তানে তালেবানের ক্ষমতা দখলের কথা শুনেই পুলিশের ওপর হামলা চালিয়ে বিএনপি জানান দিয়েছে- তারা মাঠে আছে। তারই অংশ হিসেবে প্রশাসনের ২৭ কর্মকর্তার ওপর হামলা এবং বহু গাড়ি ভাংচুর করেছে। বিএনপি নেতাদের বলি- মাঠ উত্তপ্ত করে লাভ হবে না।

বুধবার দুপুরে রাজধানীর মিরপুরে একটি কমিউনিটি সেন্টারে জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা এবং খাদ্য বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের দারুস সালাম থানা আওয়ামী লীগ এই অনুষ্ঠানের আয়োজন করে।

দারুস সালাম থানা সভাপতি মাজহারুল আনামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ফরিদুর রহমান হ্যাপির সঞ্চালনায় আলোচনায় বক্তব্য দেন- আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি শেখ বজলুর রহমান, সাধারণ সম্পাদক এসএম মান্নান কচি, মহানগর উত্তর ছাত্রলীগের সভাপতি মো. ইব্রাহিমসহ মিরপুরের স্থানীয় ওয়ার্ড আওয়ামী লীগের নেতাকর্মীরা।

সভায় মির্জা আজম বলেন, আমরা হয়ত বিএনপিকে মাঠে মোকাবিলা করতে পারব। কিন্তু ওই হেফাজত ইসলামের মতো মৌলবাদী সংগঠনগুলোকে আমরা মোকাবিলা করতে হলে দলের ত্যাগী এবং যোগ্য নেতাকর্মীকে দলীয় পদে স্থান করে দিতে হবে। তিনি বলেন, নতুন পৃথিবীতে নতুন মৌলবাদীরা যোগ দিয়েছে। বাংলাদেশের মৌলবাদীরা ও হেফাজতের প্রধান টার্গেট আওয়ামী লীগ। তারা সুযোগ পেলেই আওয়ামী লীগ নেতাকর্মী ও তাদের পরিবারের ওপর হামলা চালাতে চেষ্টা করবে। আমাদের সবাইকে মৌলবাদের বিরুদ্ধে সতর্ক থাকতে হবে।

শেয়ার করলে অনুপ্রাণিত হবো...

Leave a Reply

Your email address will not be published.