<< রাজধানীর ফার্মগেটে তরুণ ক্রিকেটারের মৃত্যুতে কোয়াবের শোক

রাজধানীর ফার্মগেট এলাকায় শুক্রবার সন্ধ্যায় যাত্রীবাহী এক বাসের ধাক্কায় প্রাণ হারিয়েছেন তরুণ ক্রিকেটার শহীদুল ইসলাম নীরব। ঢাকার ক্রিকেটের পরিচিত মুখ ছিলেন ২৬ বছর বয়সী প্রথম বিভাগ ক্রিকেটের এই খেলোয়াড়। ফার্মগেট পদচারী সেতুর কাছে শহিদুলের মোটরসাইকেলের পেছন থেকে সজোরে ধাক্কা দেয় বেপরোয়া বাসটি। এতে ঘটনাস্থলেই মারা যান তিনি।

শহিদুলের মৃত্যুর খবরটি নিশ্চিত করে শোক বার্তা জানিয়েছে ক্রিকেটার্স ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনের অব বাংলাদেশ। কোয়াবের পক্ষ থেকে জানানো হয়, ‘ঢাকা প্রথম বিভাগ ক্রিকেট লিগের নিয়মিত ক্রিকেটার শহিদুল ইসলাম নিরব খান সড়ক দুর্ঘটনায় ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ২৬ বছর। আমরা তার বিদেহী আত্মার শান্তি কামনা করছি। এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করছি।’

কলাবাগান ক্রীড়াচক্রের প্রথম বিভাগের ক্রিকেটার ছিলেন শহিদুল। এরপর একাধারে বিভিন্ন ক্লাবের হয়ে খেলেছেন তিনি। শুক্রবার রাতে কলাবাগান ক্রীড়াচক্রের মাঠে অনুশীলন শেষে শহীদুল মোটরসাইকেল যোগে নিজ বাড়ি কেরানীগঞ্জের আটিবাজারে ফিরছিলেন। ফার্মগেট এলাকায় পৌঁছালে সেখানে দুর্ঘটনায় প্রাণ হারান এই ক্রিকেটার।

একই মোটরসাইকেলে শহিদুলের পিছনে বসে ছিলেন তার বন্ধু আফজাল হোসেন। দুর্ঘটনায় আহত হন তিনি। শহীদুল ও আফজালকে উদ্ধার করে শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক শহীদুল ইসলামকে মৃত ঘোষণা করেন। আফজালের পা ভেঙে গেছে। তাঁকে জাতীয় অর্থোপেডিক হাসপাতাল ও পুনর্বাসন প্রতিষ্ঠানে চিকিৎসা দেওয়া হয়েছে।

শেয়ার করলে অনুপ্রাণিত হবো...

Leave a Reply

Your email address will not be published.