<< এবার ১৫০ পর্বের ওয়েব সিরিজে ইমন-মাহি

আন্ডারওয়ার্ল্ড ও ভালোবাসার গল্প নিয়ে নির্মিত হচ্ছে ওয়েব সিরিজ। নাম ‘মাফিয়া’। নির্মাণ করছেন ঢালিউডের সফল নির্মাতা শাহীন সুমন। জানা গেছে, ১৫০টি পর্বে সাজানো হচ্ছে সিরিজটি। এর ফলে এটিই হতে যাচ্ছে দেশের দীর্ঘতম ওয়েব সিরিজ।

অনেক আগে থেকেই ‘মাফিয়া’র কাজ চলছিল। এতে অভিনয় করছেন জাহিদ হাসান, আনিসুর রহমান মিলন, শ্যামল মাওলা, রাহা তানহা খান, মৌ খান, অর্ষা প্রমুখ। সম্প্রতি সিরিজটিতে যুক্ত হয়েছেন জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহি ও চিত্রনায়ক ইমন।

সিরিজের গল্প শাহীন সুমনের। চিত্রনাট্য সাজিয়েছেন দেলোয়ার হোসেন দিল। মানিকগঞ্জ ফিল্ম ভ্যালিতে এর শুটিং চলছে। শাপলা মিডিয়ার ব্যানারে সিরিজটি প্রযোজনা করছেন সেলিম খান। নির্মাণের পর সিরিজটি মুক্তি পাবে প্রতিষ্ঠানটির ইউটিউব চ্যানেল এবং অ্যাপে।

এদিকে ‘মাফিয়া’য় যুক্ত হয়ে ইমন বলেন, ‘এখানে আমি নব্বই দশকের এক তরুণের চরিত্রে অভিনয় করছি। সিরিজটার গল্প দারুণ। রোমাঞ্চে ভরা। নির্মাতা থেকে শুরু করে সহশিল্পী সবাই গুণী মানুষ। এছাড়া প্রথমবারের মতো মাহিয়া মাহির সঙ্গে পুরোদমে কাজ করছি এখানে। সব মিলে দারুণ অভিজ্ঞতা। আশা করছি সিরিজটি দর্শকদের ভাল লাগবে।’

মাহিয়া মাহি বলেছেন, “শাহীন সুমনের পরিচালনার মধ্য দিয়েই আমার নায়িকা হিসেবে ক্যারিয়ার শুরু হয়েছিল। এবার তার পরিচালনায় ওয়েব সিরিজে অভিনয় করছি। এটা আমার জন্য অনেক আনন্দের। গল্প আর চরিত্র সব মিলিয়ে দারুণ। আশা করছি, ‘মাফিয়া’ সিরিজটি সবার ভালো লাগবে।’’

শেয়ার করলে অনুপ্রাণিত হবো...

Leave a Reply

Your email address will not be published.