<< চুরি হলো টম ক্রুজের কোটি টাকার গাড়ি!

শুটিং থেকে চুরি হলো হলিউডের বিখ্যাত অভিনেতা টম ক্রুজের কোটি টাকার গাড়ি! প্রায় এক মাস ধরে লন্ডন ও এর আশপাশের এলাকায় ‘মিশন ইম্পসিবল ৭’ এর শুটিং করছেন টম। আর সেখানে চুরি হয়ে গেলো অভিনেতার বিএমডাব্লিউ এক্সসেভেন মডেলের গাড়িটি। যার মূল্য প্রায় ১ লাখ ডলার।

শহরের একটি রাস্তা থেকে এরইমধ্যে গাড়িটি উদ্ধার করেছে পুলিশ। তবে পাওয়া যায়নি গাড়িতে থাকা ‘ইথান হান্ট’ তারকার ব্যক্তিগত কিছু জিনিসপত্র ও কয়েক হাজার পাউন্ড। পুলিশের ধারণা চোরের কাছেই জিনিসগুলো রয়েছে। চোরকে খুঁজছে পুলিশ। পেলেই শাস্তির আওতায় নিয়ে আসা হবে।

জানা গেছে, ঘটনার দিন সহ-অভিনেত্রী হ্যালি অ্যাটওয়েল-এর সঙ্গে বার্মিংহ্যামের শপিং সেন্টারের সামনের চত্বরে শুটিংয়ে ব্যস্ত ছিলেন টম। বার্মিংহ্যাম-এর বিখ্যাত গ্র্যান্ড হোটেলের বাইরে দাঁড় করানো ছিল গাড়িটি। সেখানেই স্ক্যানার ব্যবহার করে গাড়ির চাবি থেকে সিগন্যাল দিয়ে গাড়িটি খুলে হাওয়া হয়ে যায় চোর।

এ ঘটনায় যারপরনাই খেপে গেছেন ৫৯ বছর বয়সী এই হলিউড তারকা। পর্দার বাইরে ঠান্ডা মাথার মানুষ বলে খ্যাতি রয়েছে টম ক্রুজের। কিন্তু এত কড়া পাহারা সত্ত্বেও তার গাড়ির মধ্যে থেকে ব্যক্তিগত মূল্যবান জিনিস কী করে চুরি হতে পারে তা ভেবেই রেগে অগ্নিশর্মা হয়ে উঠেছেন ‘মিশন ইম্পসিবল’ অভিনেতা।

শেয়ার করলে অনুপ্রাণিত হবো...

Leave a Reply

Your email address will not be published.