<< নির্মাতাকে সাইনিং মানি কেন ফেরত দিলেন পূর্ণিমা ?

বাংলাদেশের সিনেমার জনপ্রিয় নায়িকা পূর্ণিমা। অভিনয়ের পাশাপাশি কখনো উপস্থাপনা দিয়ে, কখনো নেচে, কখনো গেয়ে, কখনো বা অন্য কোনো ঢংয়ে দর্শকদের বিনোদন দিয়ে থাকেন। আগে প্রতি ঈদেই বিশেষ এক বা একাধিক নাটকে দেখা যেত এই তারকাকে। তবে এবারের ঈদুল আজহায় তার ব্যতিক্রম ঘটেছে।

রোজার ঈদে তাহসানের সঙ্গে তার অভিনীত একটি নাটক প্রচার হলেও সেটি মূলত ভালোবাসা দিবসের জন্য করা ছিল বলে জানান পূর্ণিমা। তবে ঈদুল আজহার ৩-৪টি নাটকে কাজ করার কথা ছিল এই অভিনেত্রীর। কিন্তু শেষ পর্যন্ত সেই নাটকগুলো ছেড়ে দেন তিনি। এমনকি একটি নাটকে অভিনয়ের জন্য অগ্রিম হিসেবে নেওয়া সাইনিং মানিও নির্মিতাকে বাসায় ডেকে ফেরত দিয়ে দেন।

ঈদে ছোটপর্দায় অভিনয় না করে সাইনিং মানি ফেরত দিলেন কী কারণে? এমন প্রশ্নের জবাবে গুণী এই অভিনেত্রী বলেন, ‘জুলাইয়ের প্রথম বা দ্বিতীয় সপ্তাহে আমার আমেরিকায় ঘুরতে যাওয়ার কথা ছিল। আর সে কারণেই কোরবানির ঈদে ৩-৪টি নাটকে কাজ করার কথা থাকলেও তা থেকে সরে আসি। এগুলোর একটির জন্য সাইনিং মানিও নেওয়া ছিল। এমনকি সময় দিতে পারব না দেখে ঈদের সপ্তাহ দুয়েক আগে এক পরিচালককে বাসায় ডেকে সাইনিং মানি ফেরত দিয়ে দেই। বাকিদের কাছেও সরি বলে নিই।’

আমেরিকায় যাওয়ার জন্য নাটক ছাড়লেও বর্তমান করোনা পরিস্থিতির কারণে সেখানে আর যাওয়া হয়নি পূর্ণিমার। কদিন আগে ঘরে বসেই নিজের জন্মদিন পালন করেছেন এই অভিনেত্রী।

শেয়ার করলে অনুপ্রাণিত হবো...

Leave a Reply

Your email address will not be published.